শেষ হলো ‘লুকোচুরি’র শ্যুটিং

RBN Web Desk: রহস্য, থ্রিলার, গোয়েন্দা কিংবা মানসিক টানাপোড়েনের গল্পের ওপর ভিত্তি করে ছবি তৈরির হিড়িকে কয়েক বছর হলো বাংলা ছবির জগতে মানুষের সাধারণ জীবন যাপনের গল্প, তার ফ্যান্টাসি, স্বপ্ন এসব নিয়ে গল্প বলা যেন আর হয়েই ওঠে না। তেমনই এক ফ্যান্টাসি গল্পের ওপর ছবি তৈরি করে ফেলেছেন শিলাদিত্য মৌলিক। ছবির নাম ‘লুকোচুরি’। অভিনয়ে রয়েছেন সাহেব চট্টোপাধ্যায়, অঙ্গনা রায়, রাজদীপ দেব, আত্মদীপ ঘোষ, গুলশনারা খাতুন ও সুকন্যা। 

ছবির মূল চরিত্র এমন একজন যার পেশা হলো চুরি করা। মিকি ও জ্যাকি, দুই ভাইয়ের দিন কাটে চুরি করে। একদিন শহরের এক নামি ব্যক্তির বাড়িতে চুরি করতে গিয়ে মিকি সেই বাড়ির মেয়ে শিবাঙ্গির হাতে ধরা পড়ে যায় । দুই সম্পূর্ণ বিপরীত মেরুর দুটি ছেলেমেয়ে কেমন করে যেন একে অপরের প্রতি আকৃষ্ট হয়ে পড়ে। তবে সমাজ তো এই সম্পর্ক মেনে নেবে না। এক অভিজাত পরিবারের মেয়ে নাকি বিয়ে করবে এক চোরকে, এ কেমন করে সম্ভব! তবু সমাজের রক্তচক্ষুকে এড়িয়ে একসময় মিকি ও শিবাঙ্গি ঘর বাঁধে।

আরও পড়ুন: বেহিসেবী জীবনযাপন, আজ স্মৃতির অতলে সৌমিত্র

কিছুদিন পরে শিবাঙ্গির এই নিস্তরঙ্গ জীবন ভালো লাগে না, কারণ মিকি এখন চুরি করা ছেড়ে দিয়েছে। এদিকে শিবাঙ্গি তো চোর মিকিকেই ভালোবেসেছিল। মিকি যদি চুরি করা ছেড়ে সাধারণ মানুষ হয়ে যায় তাহলে তো জীবনে কোনও মজাই থাকবে না! কী করবে এবার শিবাঙ্গি? মিকি আর শিবাঙ্গির দাম্পত্য কি তাহলে ভেঙে যাবে? এমনই এক মজাদার প্রেক্ষাপটে এগোবে ‘লুকোচুরি’র গল্প। 

ছবির দৃশ্যগ্রহণে রয়েছেন সৌভিক বসু। ছবিতে সঙ্গীত সংযোজন করেছেন রণজয় ভট্টাচার্য। সম্প্রতি উত্তরবঙ্গে শেষ হলো ‘লুকোচুরি’র শ্যুটিং।




Like
Like Love Haha Wow Sad Angry

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *