বিরিয়ানি রান্না সময়সাপেক্ষ, সাময়িক বন্ধ জনপ্রিয় ধারাবাহিক

RBN Web Desk: সাময়িকভাবে বন্ধ রাখা হলো ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’-এর সম্প্রচার। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার আজ একটি সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছেন যে এই ধারাবাহিকটির ক্ষেত্রে আপাতত শুট ফ্রম হোম বন্ধ রাখা হচ্ছে। তাই ৭ জুন থেকে এই ধারাবাহিকটি অনির্দিষ্টকালে জন্য দেখা যাবে না।

লকডাউনের মাঝেও যাতে দর্শকরা তাঁদের পছন্দের ধারাবাহিকগুলি দেখতে পান, সেই জন্য একাধিক চ্যানেলে শুট ফ্রম হোম চালু করা হয়। কিন্তু যাঁদের কথা ভেবে বাড়ি থেকে শুটিং করছিলেন নির্মাতারা, সেই দর্শকই নতুন এপিসোডগুলি দেখে চূড়ান্ত অখুশি। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসির খোরাক হয়ে দাড়িয়েছে এই এপিসোডগুলি।

আরও পড়ুন: গার্হস্থ্য হিংসার শিকার, তবুও ঔজ্জ্বল্যে অম্লান

ধারাবাহিকের মান যে কমবে, সেই আশঙ্কা আগেই করেছিল টেকনিশিয়ন ফেডারেশন। সেই কারণেই তাঁরা কিছুতেই শুট ফ্রম হোম পদ্ধতিতে রাজি ছিলেন না। তবে একেবারে কাজ বন্ধ হয়ে যাওয়ার থেকে বাড়ি থেকে শুটিং করে যদি ধারাবাহিকগুলির নতুন পর্ব সম্প্রচার করা যায়, তাহলে সেই লাভের ভাগীদার হবেন অভিনেতা-অভিনেত্রী থেকে টেকনিশয়ান সকলেই। তাই এই দাবি মেনে নিয়ে নিমরাজি হয় ফেডারেশন।




পাশাপাশি ফেডারেশন এও অভিযোগ করেছিল যে  বহু মেগাধারাবাহিক নির্মাতারা বাড়ি থেকে শুটিংয়ের নাম করে অন্যত্র কাজ করাচ্ছেন। সামাজিক ব্যবধান না মেনে একাধিক অভিনেতা নিয়ে শুটিং হচ্ছে। এমনকি লুকিয়ে ঘনিষ্ঠ দৃশ্যেরও শুটিং করা হচ্ছে। তাঁরা অভিযোগ করেন, ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের একটি দৃশ্যের শুটিং হয়েছে দক্ষিণ কলকাতার একটি গুদাম ঘরে।   

আরও পড়ুন: শেষ দৃশ্যে ভাঙা হোল্ডার, সত্যজিতের জয়জয়কার

স্বর্ণেন্দু তাঁর পোস্টে লিখেছেন যে বিরিয়ানি রান্না করতে সময় লাগে। তিনি দর্শকদের ডাল-ভাত নয়, বিরিয়ানি পরিবেশন করতে চান। তাই সেই বিরিয়ানি রান্নার প্রস্তুতির জন্যই তাঁরা সাময়িক বিরতি নিতে চলেছেন। ঊর্মি-সাত্যকির গল্প এত দ্রুত ফুরোবে না বলে দর্শকদের আশ্বস্ত করেছেন তিনি।



Like
Like Love Haha Wow Sad Angry

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *