অতিনাটকীয়তা নিয়ে মুখ খুললেন সোনু

RBN Web Desk: সম্প্রতি এক জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের মানের ব্যাপারে বিস্ফোরক মন্তব্য করেছিলেন অমিত কুমার। তাঁর দাবি, কিশোর কুমারকে শ্রদ্ধাজ্ঞাপনের সেই বিশেষ পর্বে চ্যানেলের তরফ থেকে তাঁকে সব প্রতিযোগীকেই প্রশংসা করতে বলা হয়েছিল। এবারে রিয়্যালিটি শোয়ে অতিনাটকীয়তা নিয়ে মুখ খুললেন সোনু নিগম।

বিভিন্ন রিয়্যালিটি শোয়ে প্রতিযোগীদের নাটকীয় হাবভাব করতে দেখা যায়। এই অতিনাটকীয়তার গ্রহণযোগ্যতা আছে বলেই বিভিন্ন চ্যানেল তাতে জোর দিচ্ছে বলে মনে করেন সোনু। সবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সোনু বলেন প্রতিযোগীদের নাটকীয় হাবভাব দর্শকের একাংশের মনে যথেষ্ট ছাপ ফেলে। তবে এই অতিনাটকীয়তা পুরোটাই যে বিপণণের অস্ত্র, তা তাঁরা ভালোই জানেন। তা সত্ত্বেও সেটাকে তাঁরা গুরুত্ব দেন বলে মনে করেন সোনু।

আরও পড়ুন: শেষের সেদিন, উপস্থিত ছিলেন শুধু মহেশ ও ড্যানি

এর আগে অমিত কুমার প্রতিযোগীদের গুণগত মানের ব্যাপারে সন্দেহ প্রকাশ করেছেন। তবে সোনু মনে করেন প্রত্যেক প্রতিযোগীই অসাধারণ গুণসম্পন্ন। তাছাড়া বিনোদনের সংজ্ঞা প্রত্যেকের কাছেই আলাদা। এ প্রসঙ্গে সোনু জানান যে কিছুদিন আগে তিনি একটি কোরিয়ান ছবি দেখছিলেন। সেই ছবির সঙ্গে তিনি নিজের মিল খুঁজে পান। সেই একই ছবি অন্য কারোর ভালো নাও লাগতে পারে। কাজেই, কোনও রিয়্যালিটি শোয়ের মানের ব্যাপারে মন্তব্য করার তিনি কেউ নন। সেখানে প্রতিটি প্রতিযোগী ভালো গাইছে, প্রচুর দর্শক তাঁদের দেখছেন, তাঁরা পরিচিতি পাচ্ছেন, এটাই আসল কথা বলে মনে করেন সোনু।



Like
Like Love Haha Wow Sad Angry

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *