দুঁদে আইনজীবি নিয়োগ, পাটনা থেকে তদন্ত সরানোর আর্জি রিয়ার

RBN Web Deskঅভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত পাটনা থেকে সরিয়ে মুম্বইতে আনার আর্জি জানালেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ১৪ জুন বান্দ্রায় সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করে মুম্বই পুলিশ। গতকালই ছেলের প্রাক্তন বান্ধবী রিয়ার বিরুদ্ধে ১৬ দফা অভিযোগ এনে পাটনার রাজীবনগর থানায় অভিযোগ দায়ের করেন সুশান্তের বাবা কৃষ্ণকুমার সিং। কৃষ্ণকুমারের অভিযোগের ভিত্তিতে পাটনা পুলিশের চার সদস্যের একটি দল ঘটনার তদন্তে ইতিমধ্যেই মুম্বই পৌঁছেছে।

এদিকে সুশান্তের মৃত্যু তদন্তে দুঁদে আইনজীবি সতীশ মানশিন্ডেকে তাঁর কৌঁসুলী হিসেবে নিযুক্ত করেছেন রিয়া। এর আগে সলমন খান, সঞ্জয় দত্তের মতো তারকাদের কেস সামলেছেন সতীশ।

আরও পড়ুন: তিনি কোণঠাসা, ‘দিল বেচারা’ মুক্তির পর বিস্ফোরক রহমান

সূত্রের খবর, গতকাল রাতেই মামলা সংক্রান্ত আলোচনার জন্য রিয়ার বাড়িতে গিয়েছিলেন সতীশ। রিয়ার অর্ন্তবর্তীকালীন জামিনের আবেদনের জন্য তাঁকে দিয়ে সব কাগজপত্রে সই করিয়ে নেন তিনি। পাশাপাশি, পাটনায় সুশান্তের মৃত্যুর তদন্ত প্রভাবিত হতে পারে দাবি করে তা মুম্বইতে নিয়ে আসার জন্য আজ সুপ্রিম কোর্টে আবেদন করেছেন রিয়া।

১৯৯০ সালে মুম্বই (তৎকালীন বম্বে) বিস্ফোরণ মামলায় সঞ্জয় দত্তের কৌঁসুলি ছিলেন সতীশ। মহারাষ্ট্রের চাঞ্চল্যকর পালঘর হত্যাকাণ্ড মামলাও লড়েছিলেন তিনি। এছাড়া সলমনের আইনী পরামর্শদাতাও তিনি। 

Amazon Obhijaan



Like
Like Love Haha Wow Sad Angry

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *