আহারে বাহার: পুজোয় পেটপুজোর ৮টি হালহদিশ

আমিনিয়া

পুজোয় পেটপুজোর

কলকাতার সেরা আওধী বা মুঘলাই রেস্তোরাঁর নাম বলতে গেলে আমিনিয়ার কথা মনে পড়বে না এমন বাঙালি বিরল। আমিনিয়ার মোট ৮টি আউটলেট রয়েছে কলকাতা ও তার আশেপাশের এলাকা জুড়ে। এগুলি হলো নিউ মার্কেট, গোলপার্ক, যশোর রোড, শ্যামবাজার, রাজারহাট, বেহালা, ব্যারাকপুর এবং শ্রীরামপুর। প্রতিটি আউটলেট সাজসজ্জার দিক দিয়ে একে অন্যের থেকে আলাদা। তাই পুজোর দিনগুলিতে যে কোনও আমিনিয়া আউটলেটে (নিউ মার্কেট বাদে) গেলে পাওয়া যাবে চিকেন বিরিয়ানি, মটন বিরিয়ানি, চিকেন টিক্কা কাবাব, তন্দুরী ফিশ টিক্কা, চিকেন রেজ়ালা, মাটন রেজ়ালা, চিকেন ভর্তা, ফিশ টিক্কা বাটার মসালা, ভেজিটেবল ডিম বিরিয়ানি, পনির বাটার মসালা, ফিরনি, মিহিদানা¸ রাবড়ি ও আরও অনেক কিছু। ব্যারাকপুর ও গোলপার্ক আউটলেট বাদে অন্য সবকটিতে রোল পাওয়া যাবে পুজোর দিনগুলিতে। 

ঠিকানা: ৫৭, গোলপার্ক, বালিগঞ্জ গার্ডেন্স, গড়িয়াহাট, কলকাতা ৭০০০১৯; ১৬৬, যশোর রোড, শ্যামনগর, সাতগাছি, দক্ষিণ দমদম, কলকাতা ৭০০০৫৫; ৯৪ বিধান সরণি, শোভাবাজার, হাতিবাগান, শ্যামবাজার, কলকাতা ৭০০০০৪; রাজারহাট মেইন রোড, কর্ণাটক ব্যাঙ্কের বিপরীতে, চিনার পার্ক, সুকান্ত পল্লী, বাগুইহাটি, কলকাতা ৭০০১৩৬; ৫৪ ডায়মন্ড হারবার রোড, পাঠকপাড়া, বেহালা, কলকাতা ৭০০০৬০; ৬২, এস এন ব্যানার্জী রোড, গ্রেট ইস্টার্ন-এর বিপরীতে, সর্দার বাজার, কলকাতা ৭০০১২০; ২১২ গ্র্যান্ড ট্রাঙ্ক রোড, মাহেশ, মাহেশ কলোনি, শ্রীরামপুর ৭১২২০২

দিন: ১ অক্টোবর থেকে ১০ অক্টোবর

সময়:  বেলা ১১টা থেকে ভোর ৩টে (৪ থেকে ৮ অক্টোবর), বেলা সাড়ে ১১টা থেকে রাত সাড়ে ১১টা (১ থেকে ৩ অক্টোবর এবং ৯ ও ১০ অক্টোবর)

খরচ: ₹১৮ থেকে ₹৪৩৫ (ট্যাক্স নিয়ে)

<—পরাঠেওয়ালি গলি

Amazon Obhijaan



Like
Like Love Haha Wow Sad Angry

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *