মা ভেবেছিল ভরত মজা করছে: জয়শ্রী

RBN Web Desk: বয়সের ফারাক অনেকটাই। কিন্তু প্রেম-পরিণয়ে তা বাধা হয়ে দাঁড়ায়নি। মেয়ে হওয়ার পর বেশ কিছুটা সময় বিরতি নিয়ে সম্প্রতি টেলিভিশনে ফিরেছেন জনপ্রিয় অভিনেত্রী জয়শ্রী মুখোপাধ্যায়। ফাগুন বউ ধারাবাহিকে তার দাদার ভূমিকায় স্বামী ভরত কল।

কেমন ছিল জয়শ্রী-ভরতের প্রেম কাহিনী?

সংবাদমাধ্যমের সাথে আলাপচারিতায় জয়শ্রী বললেন, বেশ কয়েকটা ধারাবাহিকে এক সাথে কাজ করেছিলেন তিনি আর ভরত, যার মধ্যে চারুলতা, টাপুর টুপুর, ও রাজযোটক অন্যতম। কাশ্মীরি বংশোদ্ভূত এই অভিনেতার রসবোধ সাংঘাতিক। জমিয়ে রাখতেন গোটা পরিবেশ। এমনই একদিন শ্যুটিংয়ে হাসিঠাট্টার মাঝে ভরত জয়শ্রীকে বলেন, তোর মা’কে গিয়ে বলব তোকে বিয়ে করতে চাই। পারস্পরিক একটা ভালোলাগা ছিলই। তবে আপনজন-খ্যাত অভিনেত্রী হেসে উড়িয়ে দিয়েছিলেন কথাটা। বাড়ি ফিরে মা’কে সেটা বলাতে, তিনিও বললেন যে ভরত হয়ত মজা করেই বলেছেন, এত সিনিয়র একজন অভিনেতা। এরপর এক অনুষ্ঠানে ভরত সত্যিই জয়শ্রীর মা’কে বলে দেন যে তিনি তার মেয়েকে বিয়ে করতে চান। ভরতের মা-ও উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে, জানালেন নায়িকা।

গান শেষ আর জান শেষ তো একই কথা রাজামশাই

এরপরের ঘটনা খুবই দ্রুত। দুজনের প্রেম পর্ব চলে বেশ কিছুদিন এবং ২০১৫-এর নভেম্বরে সাত পাকে বাঁধা পড়েন জয়শ্রী-ভরত। সম্পূর্ণ বাঙালি মতে বিয়ে হয় দুজনের।

বর্তমানে ফাগুন বউ ছাড়াও আলোয় ভূবন ভরা ধারাবাহিকে দেখা যাচ্ছে এই দম্পতিকে।

ছবি: এবেলা

Amazon Obhijaan

Like
Like Love Haha Wow Sad Angry

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *